‘শপথ নিয়েছি, খালেদাকে মুক্ত করব’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘আজকে জিয়াউর রহমানের সমাধিতে আমরা শপথ নিয়েছি, গণতন্ত্রের মাতা দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া ও দেশের গণতন্ত্রকে মুক্ত করব।’

Contact Of Sales Agent For Buying Ticket

banner

জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার ঢাকার চন্দ্রিমা উদ্যানে বিএনপির প্রতিষ্ঠাতার সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে মির্জা ফখরুল সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মির্জা ফখরুলসহ দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মির্জা ফখরুল বলেন, ‘জিয়াউর রহমান এ দেশে গণতন্ত্র ফিরিয়ে নিয়ে এসেছেন। বাক্‌স্বাধীনতা দিয়েছেন। কিন্তু আজকে অত্যন্ত দুর্ভাগ্যের বিষয়, গণতন্ত্রের মাতাকে একটি মিথ্যা মামলায় কারাগারে আটক করে রাখা হয়েছে।’

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেন, গণতন্ত্রের জন্য বিএনপি লড়াই করে যাবে। যত দিন বাংলাদেশে গণতন্ত্র, আইনের শাসন ও বিচার বিভাগের স্বাধীনতা ফিরে না আসবে, তত দিন জাতীয়তাবাদী দল মানুষের সঙ্গে থাকবে। আন্দোলন করবে।

travel

মওদুদ আহমদ বলেন, হাজার চেষ্টা করলেও জিয়াউর রহমানকে বাংলাদেশের ইতিহাস থেকে দূরে সরিয়ে দেওয়া যাবে না। বাংলাদেশ যত দিন থাকবে, তত দিন তাঁকে এ দেশের মানুষ স্মরণ করবে। তাঁকে স্মরণ করার অনেক কারণ আছে। তার মধ্যে অন্যতম হলো তিনি ক্ষমতায় এসে দেশে গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, আবদুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, আহমদ আযম খান, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ, শামা ওবায়েদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply