1xbet

বাংলাদেশের এক ছাত্রের 1xBet দিয়ে সফলতার গল্প

বাংলাদেশের একজন ছাত্র ৮৪২ টাকা দিয়ে ৮টি ফুটবল ম্যাচের ফলাফল নিয়ে বাজি ধরে িশাল টাকা লাভ করেছেন ।

অনেক খেলার বাজিকর-বিশেষ করে নতুনরা – সবসময় বিশ্বাস করে না যে ভাগ্য তাদের জন্য সুপ্রসন্ন হবে। কখনো কখনো, এমনকি পেশাদার বাজিকররা খেলায় বাজি ধরে অনেক টাকা জিতে সৌভাগ্য তৈরি করতে পারবে কি না সে বিষয়ে সন্দেহ পোষণ করে। খেলায় বাজি ধরা তাদের জন্য শখের বিষয়। তারা মনে করেন বন্ধুদের সঙ্গে সময় কাটানোর এটা একটা মজার উপায়।

Contact Of Sales Agent For Buying Ticket

banner
যাহোক, বাংলাদেশের এক ছাত্র সম্প্রতি এই ভাবনাটিকে পুরোপুরি ভুল প্রমান করেছেন। ২১ বছর বয়সী জীববিদ্যার ছাত্র নাজির হাফিজ ৮৪২ টাকার বাজি ধরে ১৭৬,৭০০.৩০ টাকা জিতেছেন।

পাবনা থেকে ঢাকায় পড়তে আসা ছাত্রটি মাত্র ২ মাস আগে খেলায় বাজি ধরতে শুরু করেন, কিন্তু ইতিমধ্যে ভাগ্যের হাসি তিনি দেখতে পেয়েছেন! ইউইএফএ চ্যাম্পিয়ন লিগের ৮টি ম্যাচের সঞ্চয়াক বাজি তাকে ধনী বানিয়েছে।
travel
সৌভাগ্যবান যুবকটির মতে, তিনি নিজেও ভেবেছিলেন যে খেলায় বাজি ধরে বিশাল অংকের টাকা জেতা অসম্ভব ব্যাপার।

“বন্ধুদের সঙ্গে মজা করার জন্য আমি বাজি ধরতে শুরু করি। আমি কিছু টাকা জেতার আশা করতাম, কিন্তু, সত্যি বলতে কি আমি যে বিশাল অংকের টাকা জিতব তা প্রত্যাশা করি নাই। প্রথমে আমি ধাক্কা খেয়েছিলাম!”

বিজয়ী যুবকটি নিজেকে ফুটবলের বিশাল ভক্ত বলে অভিহিত করেছেন। ম্যানচেস্টার ইউনাইটেড তার প্রিয় দল।

“আমি রেড ডেভিলদের পছন্দ করি। বেকহ্যাম, গিগস এবং রুনি আমার কিংবদন্তি! আমি দলটির উপর বিশ্বাস হারাই নি এমন কি স্যার অ্যালেক্স ফার্গুসন অবসরে যাওয়ার পরে দলটিতে সংকট দেখা যাওয়ার পরেও। এই বছরটি সত্যিই চমৎকার: দেখা যাচ্ছে নতুন প্রজন্মের একদল খেলোয়াড় নিয়ে রেডরা এই সংকট কাটিয়ে উঠেছে আর আমি ১৭০কে বাংলাদেশি টাকার চেয়ে বেশি জিতেছি যা সত্যিই আমার জন্য সৌভাগ্য বয়ে এনেছে।”

তিনি আরো বলেন যে তিনি বাজি ধরতে শুরু করেছিলেন কারণ “এতে ফুটবল খেলা দেখা আরো উত্তেজনাময় হয়ে ওঠে।”

নাজির 1xBet এ বাজি ধরেছিলেন। 1xBet বাংলাদেশের অন্যতম একটি জনপ্রিয় বাজি ধরার সাইট।

“বাজি ধরার আগে, সবচেয়ে জনপ্রিয় আর বিশ্বস্ত খেলার বইগুলো পড়ে আমি কিছু গবেষণা করি। আমি আবিষ্কার করি যে সবচেয়ে সন্তোষজনক বাজিকরদের রিভিউ 1xBet এর আছে। রিভিউয়াররা এই সাইটের প্রথম টাকা পরিশোধ ও বোনাস নিয়ে খুশি ছিলেন। এজন্য আমি এই সাইটে বাজি ধরি।”

টাকা গ্রহনের পরে, আনন্দিত ছাত্রটি ৪/৫ টাকা একটি সেভিংস ব্যাংক অ্যাকাউন্টে রাখবেন কিন্তু, তিনি এর পরেও ফুটবল ম্যাচে টাকা বাজি ধরবেন।

“এটি আমার জন্য জীবন-পরিবর্তনকারী বিজয়। আমি পিএইচডি ডিগ্রি লাভ করা পর্যন্ত পড়ালেখা চালিয়ে যাব আর আমার সপ্নকে উপলব্ধি করতে এই টাকা আমাকে সক্ষম করে তুলেছে। কিন্তু আমি বাজি ধরা বন্ধ করতে চাই না। আমার ভাগ্য পরিক্ষা চালিয়ে যাওয়ার জন্য আমি কিছু টাকা সরিয়ে রেখেছি কারণ সত্যি এই টাকার জন্য আমি প্রাণবন্ত অনুভব করছি। অবশ্যই, আমি যুক্তিসঙ্গত বাজি ধরব।”

নাজির নতুনদের জন্যও একটি উপদেশ দিয়েছেন।

“বাজি ধরা মানে ঝুঁকি গ্রহন করা। কিন্তু, যখন বিচক্ষণতার সঙ্গে বাজি ধরা যায়, তখন তা অত্যন্ত ফলপ্রসূ হয়ে ওঠে। এখন আমার সব বন্ধুরা খেলায় বাজি ধরার জন্য 1xBet ব্যবহার করে। আমি তাদের এবং সকলের মঙ্গল কামনা করি!”

আপনি মজা করার জন্য বা লাভের জন্য বাজি ধরেন তা কোন ব্যাপার না, যখনই আপনি খেলার জন্য একটি বাজি ধরতে চান তখনই 1xBet ভিজিট করুন!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

×

Hello!

Click one of our representatives below to chat on WhatsApp or send us an email to [email protected]

× How can I help you?