pubg

‘পাবজি’ খেলে মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোর

৬ ঘণ্টা টানা PUBG খেলার পর রাজস্থানের নাসিরবাদ শহরের ১৬ বছরের এক কিশোরের মৃত্যু হল। পুলিশসূত্রে জানা গিয়েছে, ছেলেটির নাম ফারকান কুরেশি। মধ্যপ্রদেশে এক আত্মীয়ের বাড়িতে নিমন্ত্রণ খেতে গিয়ে এমন কাণ্ড ঘটিয়ে বসে দ্বাদশ শ্রেণীর ফারকান।

Contact Of Sales Agent For Buying Ticket

banner
নাওয়া-খাওয়ার সময় নেই তার। পড়াশোনায় মন বসে না। আর বসবেই বা কী ভাবে? মন যে পড়ে রয়েঠে PUBGতে। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও দেখা গিয়েছিল এই মোবাইল গেমের নাম নিতে। তারপরেও অভিভাবকদের কাছে তাঁকে এই গেম নিয়ে অভিযোগ শুনতে হয়েছে। কখনও আমরা দেখেছি PUBG খেলা নিয়ে ভাইয়ে-ভাইয়ে ঝগড়া, কখনও আবার দেখেছি বিয়ের পিঁড়িতে বরের মন খেলার দিকে। তবে এই মৃত্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছে দেশবাসীকে।

travel

মধ্যপ্রদেশের নিমাচ এলাকার ফারকান টানা ৬ ঘণ্টা ধরে PUBG খেলার পর মারা যায়। দ্বাদশ শ্রেণীর ফারকান পরিবারেরই এক সদস্যের বিয়ের নিমন্ত্রণ খেতে গিয়েছিল। সেখানেই এই কাণ্ড ঘটিয়ে বসে সে। খেলার মাঝে উত্তেজনা কাবু রাখতে পারেনি ফারকান। আর তার উত্তেজনা এমন চরম সীমায় পৌঁছে যায় য়ে, হার্ট অ্যাটাক হয়ে মৃত্যু হয় ফারকানের। হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তার।

ফারকানের চিকিৎসা করছিলেন কার্ডিওলজিস্ট অশোক জৈন। তাঁর কথায়, ‘ওকে যখন আমাদের কাছে নিয়ে আসা হয়েছিল, তখন ওর পাল্স কাজ করছিল না। গেম খেলার সময়ে অনেক ক্ষেত্রেই উত্তেজনা চূড়ান্ত সীমায় পৌঁছে গেলে এরকম কাণ্ড ঘটে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *