shisur-mitto

গরিব বলে মায়ের কোলেই শিশুর মৃত্যু!!!

অসুস্থ সন্তানের চিকিৎসা করাতে এক গরিব পরিবার গিয়েছিলেন বাড়ির পাশের একটি হাসপাতালে। কিন্তু ওই হাসপাতাল কর্তৃপক্ষ তার চিকিৎসা করেনি। অন্য হাসপাতালে পাঠানোর কথা বলে তাদের বের করে দেয়।

Contact Of Sales Agent For Buying Ticket

banner
হাসপাতালের আঙ্গিনায় তখন তিনটি অ্যাম্বুলেন্স থাকলেও ওই রোগীর জন্য মেলেনি একটিও। কারণ তাদের কাছে অ্যাম্বুলেন্স ভাড়া করার মতো টাকা ছিল না। উপায় না দেখে অসুস্থ ছেলেকে কোলে নিয়ে হেঁটেই রওয়ানা দেন মা। কিন্তু গন্তব্যে পৌঁছানোর আগেই মায়ের কোলেই মারা যায় সেই ছেলে। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের শাহজাহানপুরে এ ঘটনা ঘটেছে বলে জানায় দেশটির বার্তা সংস্থা এএনআই।

travel

মৃত শিশুর বাবা বলেন, ‘ছেলের প্রচণ্ড জ্বর হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু চিকিৎসকরা তাকে অন্য কোথাও নিয়ে যেতে বলেন। অন্য হাসপাতালে নিতে আমরা গাড়ি চাইলে তারা তাতে রাজি হয়নি। অথচ, হাসপাতাল প্রাঙ্গণে তখন তিনটি অ্যাম্বুলেন্স ছিল।’

কাছে পর্যাপ্ত টাকা না থাকায় মুমূর্ষু ছেলেকে নিয়ে হেঁটেই অন্য হাসপাতালে রওয়ানা দেন তারা। এ অবস্থায় ছেলেটি পথেই মারা যায়। তবে নিহত শিশুর বাবার এই অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালটির ইমার্জেন্সি মেডিকেল অফিসার অনুরাগ পরশার বলেন, “রাত ৮টার দিকে আফরোজ নামের এক শিশুকে হাসপাতালে আনা হয়। শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য লক্ষ্ণৌ নিয়ে যেতে বলি। কিন্তু আমাদের কথা না শুনে তারা, ‘ছেলেকে যেখানে খুশি নিয়ে যাবো’ বলতে বলতে বেরিয়ে যান।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

×

Hello!

Click one of our representatives below to chat on WhatsApp or send us an email to admin@travelfarebd.com

× How can I help you?